বাংলাদেশে প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্রে সিয়াম

মিরর বিনোদন : বাংলাদেশের প্রথমবারের মতো নির্মিত হতে যাচ্ছে সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। আইসিটি বিভিাগের উদ্যোগে নির্মিত এ চলচ্চিত্রটি পরিচালনা করবেন দীপংকর দীপন। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন সিয়াম আহমেদ। আজ বৃহস্পতিবার তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। সিয়াম জানিয়েছেন, গতকাল তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।

সিনেমায় সিয়ামের চরিত্রের নাম লুমিন, যে রাজশাহীর একজন তরুণ কম্পিউটার প্রোগ্রামার। চাকরির জন্য সিভি নিয়ে অন্যের কাছে না ঘুরে নিজেই একটি স্টার্ট আপ বানিয়ে অন্যদের চাকরি দেওয়ায় বিশ্বাস করে আইটি জিনিয়াস লুমিন। তবে চরিত্রটি সরল নয়, একটু জটিল মনস্তত্বের।

বুধবার (৯ জুন) প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও অফিসে সিয়ামের সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়। সেখানে উপস্থিত ছিলেন সিনেমার প্রযোজক মোহাম্মদ আলী হায়দার ও সাদেকুল আরেফিন এবং সহযোগী প্রযোজক শাহ আমীর খসরু।

বাংলাদেশ ও বিশ্ববাসীর কাছে ডিজিটাল বাংলাদেশের রূপান্তর ও সাফল্য তুলে ধরার পাশাপাশি সবার জন্য বিনোদনধর্মী হিসাবে সফল হওয়ার প্রত্যয় নিয়ে সিনেমাটি তৈরি হচ্ছে বলে জানিয়েছেন সিনেমা সংশ্লিষ্ট একজন।

আগামী ২৪ জুন থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে ‘অন্তর্জাল’ চলচ্চিত্রটির প্রথম পর্বের শুটিং শুরু হবে। সিনেমার চিত্রনাট্য, কাহিনী ও সংলাপ লিখেছেন দীপংকর দীপন। সহযোগিতা করেছেন আশা জাহিদ ও সাইফুল্লাহ রিয়াদ।