দিনাজপুরে আম কুড়াতে গিয়ে বজ্রাঘাতে দুই বোনের মৃত্যু

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুরে বাড়ির সামনে আম কুড়াতে গিয়ে বজ্রাঘাতে মহসিনা আকতার (১২) ও মুবাশ্বিরা আকতার (৭) নামের দুই বোনের মৃত্যু হয়েছে। এদিকে আপন দুই বোনের মৃত্যুতে ওই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সোমবার (৭ জুন) বিকাল সাড়ে ৪টায় হিলির লোহাচড়া গ্রামে ওই ঘটনাটি ঘটে। তারা ওই গ্রামের মফিজ উদ্দিনের মেয়ে।

মহসিনা আকতার হিলির ডাঙ্গাপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণি ও মুবাশ্বিরা আকতার লোহাচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, সোমবার বিকালের দিকে হঠাৎ করে ঝড় ও বৃষ্টি শুরু হয়। এসময় তাদের বাড়ির সামনের আম গাছ থেকে ঝরে পড়া আম যায় মহসিনা ও মুবাশ্বিরা। এসময় হঠাৎ করে বিকট শব্দের বজ্রাঘাতে দু’জনই গুরুতর আহত হয়। পরে পরিবারের সদস্যরা আহত অবস্থায় হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্ বলে ঘোষণা করেন।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বিকালের দিকে দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে পরীক্ষা করে তাদের মৃত বলে ঘোষণা করেছি।