মৃত ভাইয়ের স্মরণে খেলতে নেমে বড় ভাইয়ের মৃত্যু

মিরর স্পোর্টস : হৃদরোগে আক্রান্ত হয়ে অকালে মৃত্যুবরণ করা ছোট ভাইয়ের স্মরণে খেলতে নেমে মারা গেলেন বড় ভাই। তিন বছর আগে সাইক্লিং করতে গিয়ে হঠাৎ করে মারা যান রোক্কো নামে এক যুবক। তার অকাল মৃত্যুকে স্মরণ করতে ফুটবল ম্যাচ আয়োজন করা হয়।

সেই ম্যাচে খেলতে নেমে একই কায়দায় মারা গেলেন তার বড় ভাই ফুটবলার জিউসেপ্পে পেরিনো। বুধবার ইতালির নেপলস শহরে এ হৃদয়বিদারক ও বিস্ময়কর ঘটনাটি ঘটেছে।

ইতালির বিভিন্ন গণমাধ্যমের বরাদ দিয়ে ফুটবল ভিত্তিক গণমাধ্যম স্প্যানিশ মার্কা এ তথ্য নিশ্চিত করেন। খবরে বলা হয়, সদ্য প্রয়াত জিউসেপ্পে পেরিনো ইতালির ক্লাব ফুটবলের নিয়মিত খেলোয়াড় ছিলেন। গত ১০ বছর ধরে পার্মা কালসিও ক্লাবে খেলতেন তিনি। এর আগে ইবোলিতানা ক্লাবের হয়ে খেলেছেন এই ফুটবলার।

গত বুধবার ২০১৮ সালে মারা যাওয়া ভাইয়ের স্মরণে আয়োজিত ম্যাচ চলাকালে মাঠেই বুকে ব্যথা উঠলে মাটিতে লুটিয়ে পড়েন পেরিনো। বিষয়টি নজরে এলেই খেলা বন্ধে করার বাঁশি বাজান রেফারি। মুহূর্তে মাঠের চিকিৎসক দল তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু তাতে কাজ হয়নি। মাঠেই সবার সামনে মৃত্যু হয় ২৯ বছর বয়সী এই ফুটবলারের। স্থানীয় কর্তৃপক্ষ তার এই আকস্মিক মৃত্যুর কারণ খুঁজে বের করতে ময়নাতদন্তের নির্দেশ দিয়েছে।