দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

বিরল (দিনাজপুর) দিনাজপুর : দিনাজপুরের বিরল উপজেলা পল্লীতে ট্রাক, অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রি-মুখী সংঘর্ষে মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

রবিবার দুপুরে দিনাজপুর-বিরল স্থলবন্দর সড়কের বিরল পৌরসভা এলাকার মেসার্স সুবাইতা ফিলিং স্টেশন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন– মোটরসাইকেল চালক রংপুরের বদরগঞ্জ উপজেলার তমিজউদ্দিনের ছেলে আজিজুল হক (৬০) এবং ইজিবাইকের যাত্রী বিরল উপজেলার বুনিয়াদপুর গ্রামের মৃত খেজাল উদ্দীনের ছেলে আব্দুল খালেক (৫০)।

আহতরা হলেন- বিরল উপজেলার ভান্ডারা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের আক্তার উদ্দিনের ছেলে অটোরিকশা চালক মোজাহার আলী (৪৫), বিজোড়া ইউপির ভবানীপুর গ্রামের আব্দুর রহমান মন্ডলের ছেলে অটোরিকশা আরোহী রবিউল ইসলাম (৩৭), ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ৫ নং বাছর ইউনিয়নের কাতিহার ডাকঘর এলাকার কাচলাপাড়া গ্রামের মৃত ওয়ারেস আলীর ছেলে উমর আলী (৫৫), উমর আলীর স্ত্রী দিলেসা বানু (৪৫)। ঘটনার পর ট্রাক আটক করা হলেও এর চালক ও হেলপাররা পালিয়ে গেছে। পুলিশ দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও অটোরিকশাটি উদ্ধার করেছে।

বিরল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার আজাহারুল ইসলাম জানিয়েছেন, নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুল মোকাদ্দেস জানান, আহতদের চিকিৎসা চলছে।