দিনাজপুরে তালাবদ্ধ ঘর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : দিনাজপুরে নিজ বাড়িতে তালাবদ্ধ অবস্থায় বেল্লাল হোসেন বাবু (৩৩) নামের এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  শনিবার (৫ জুন) সন্ধ্যায় সদর উপজেলার হরিহরপুর গ্রামের কাউয়াপাড়ার নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত বাবু ওই এলাকার মৃত শরিফুল ইসলাম বুদুর ছেলে।

এলাকাবাসী জানান, শনিবার বিকালে ঝড়োবৃষ্টির পর দুর্গন্ধ বাতাসে ছড়িয়ে পড়ে। এর সূত্র ধরে এলাকার কয়েকজন তালা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করেন। তারা মেঝেতে প্লাস্টিক দিয়ে ঢাকা বাবুর মরদেহ ও রক্ত পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।

মরদেহের মাথায় পেছন থেকে আঘাতের চিহ্ন, গলায় কালো চিহ্ন ও হাতে আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ।

নিহতের স্ত্রী শাহীনা বেগম (২৮) জানান, গত ডিসেম্বরে তার স্বামী তাকে মারধর করলে বাপের বাড়ি চলে যান তিনি। সাত দিন পর তিনি তালাকের উকিল নোটিশ পান। অনেক মীমংসার চেষ্টার পরও তাকে তালাক দেওয়া হয়। পরে বাবু নিজের দোষ স্বীকার করে গত ২৮ মে পুনরায় শাহীনাকে বিয়ে করেন। বিয়ের দুই দিনের মধ্যে আবারও ঝগড়া-বিবাদ দেখা দিলে গত সোমবার বাপের বাড়ি চলে যান শাহীনা। পরে শনিবার স্বামীর হত্যার খবর পান তিনি। শাহিনা বেগম জানান, তার স্বামী এক কিলোমিটার দূরে বড় বোন দুলালী বেগমের বাড়িতেই বেশি থাকতেন।

দিনাজপুর কোতোয়ালি থানার এসআই রাশেদ বলেন, ‘মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের হয়েছে।