স্পেনে যৌন আক্রমণকারীর পুরুষাঙ্গ কেটে দিলেন বাংলাদেশি নারী

মিরর ডেস্ক : স্পেনে ধর্ষণচেষ্টা ঠেকাতে আক্রমণকারীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন এক বাংলাদেশি নারী। গত সোমবার কর্মস্থলের ‘বস’ ধর্ষণের চেষ্টা করলে ছুরি দিয়ে তার গোপনাঙ্গ কেটে দেন ওই নারী। এরপর তিনি নিজেই পুলিশে খবর দেন এবং ঘটনার বর্ণনা করেন। মঙ্গলবার ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এ তথ্য জানিয়েছে।

ওই নারী পুলিশকে জানিয়েছেন, গত সোমবার বার্সেলোনার কাছাকাছি সন্ত আন্দ্রু দ্য লে বার্সা এলাকার একটি বারে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়।পুলিশ সূত্র জানিয়েছে, বেশ কয়েক মাস ধরেই বছর তিরিশের ওই নারীকে হয়রানি করা হচ্ছিল এবং তাকে বেশ কয়েকবার জোরপূর্বক শারীরিক সম্পর্কে বাধ্য করেছেন তার বস। সোমবার মধ্যরাতে ওই নারীকে আবারো ধর্ষণের চেষ্টা করেন অভিযুক্ত ব্যক্তি।

এসময় ছুরি দিয়ে আক্রমণকারীর পুরুষাঙ্গ কেটে দেন বাংলাদেশি নারী এবং পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। আর অভিযুক্ত ব্যক্তি কাটা গোপনাঙ্গ নিয়ে দ্রুত চলে হাসপাতালে যান। সেখানে তার অস্ত্রোপচার সফল হয়েছে কি না তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

তবে পুরুষাঙ্গ কেটে দেয়ার ঘটনায় ওই নারীকে গ্রেফতার করেছে স্প্যানিশ পুলিশ। তার অভিযোগ সত্য কি না তা তদন্ত করছেন গোয়েন্দারা।

ধর্ষণচেষ্টার অভিযোগ ওঠা ব্যক্তি কোন দেশের নাগরিক তা এখনো নিশ্চিত নয়। তবে ধারণা করা হচ্ছে, তিনি বাংলাদেশি নাহয় পাকিস্তানি।

সুস্থ হলে ওই ব্যক্তিকেও পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।