দেড় বছর পর ঈশিতা

মিরর বিনোদন : রুমানা রশিদ ঈশিতা। অভিনয়ের পাশাপাশি নিতে নৃত্য এবং গান করেন। দীর্ঘদিন ধরেই তিনি টিভি দর্শকদের মুগ্ধতা দিয়ে আসছেন। যদিও ইদানীং তাকে নাটকে খুব একটা দেখা যায় না, তবে বেছে বেছে অভিনয় করছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

গেল বছরের শুরুর দিকে ‘ইতি, মা’ ও ‘কেন’ নামের দুটি নাটকের শুটিংয়ে সব শেষে অংশ নিয়েছিলেন ঈশিতা।এরপর মহামারি করোনার প্রকোপের কারণে ঘরবন্দি ছিলেন তিনি। এ সময় নতুন কোনো কাজে দেখা যায়নি তাকে। প্রায় দেড় বছর পর আবারও শুটিংয়ে ফিরেছেন ঈশিতা।

মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় প্রথমবার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করেছেন ঈশিতা ও খায়রুল বাসার। আর এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নাম ‘নট আউট’। সম্প্রতি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন পরিচালক মিজানুর রহমান আরিয়ান।এতে আরো অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি।

ঈশিতা জানান, বেশ কিছুদিন পর নতুন কাজ করলাম। প্রায় দেড় বছর তো হবেই। এখন দেশের পরিস্থিতিতে কাজ করতে খুবই ভয় পাই। তার পরও ভয়ে ভয়ে কাজটা করেছি। এটা খুবই সুন্দর একটা পারিবারিক গল্পের কাজ। আমার খুবই ভালো লেগেছ।

বলেন, আরিয়ানের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। সে খুবই জনপ্রিয় একজন নির্মাতা। খুব ধরে ধরে কাজ করে সে। খুবই সুন্দর ও গোছানো কাজ তার। আমার অনেক ভালো লেগেছে তার সঙ্গে কাজ করতে পেরে। তার টিমের সবার অ্যাফোর্ট এবং আন্তরিকতায় আমি মুগ্ধ।