রাজস্থান তরুণদের যে পরামর্শ দিলেন মোস্তাফিজ

মিরর স্পোর্টস : করোনার কারণে আইপিএল স্থগিত হওয়ায় আগেই দেশে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। তবে মোস্তাফিজকে নিয়ে মুগ্ধতা কাটছেই না তার আইপিএলের দল রাজস্থান রয়্যালসের। এবার তারা প্রকাশ করল মোস্তাফিজের একটি বাংলা সাক্ষাতকার।

নিজেদের ফেসবুক পেজে প্রকাশ করা সেই সাক্ষাতকারে সঞ্চালক ও মোস্তাফিজ ২ জনেই বাংলায় কথা বলেছেন। সিদ্ধার্থ লাহিরির নেওয়া সাক্ষাতকারে অনেক বিষয়েই আলোচনা করা হয়। আইপিএল চলাকালে ধারণকৃত ওই সাক্ষাতকারে একটি প্রশ্ন ছিল রাজস্থানের তরুণ পেসারদের নিয়ে। তাদের সঙ্গে মোস্তাফিজের কোন বিষয়ে বেশি কথা হয়েছে এ বিষয়ে জানতে চাওয়া হয়।

জবাবে ফিজ বলেন, ওদের শেখার আগ্রহটা অনেক বেশি। এ জিনিসটা আমার কাছে খুব ভালো লাগছে। ওরা আমার কাছে শোনে কীভাবে আমি কাটার মারি কিংবা এখন আমার ইয়র্কারটা ভালো হচ্ছে- এটা কীভাবে করি। কোন জায়গায় তাকালে ইয়র্কারটা ভালো হবে, রানআপ আস্তে না জোরে হবে- এমন অনেক কিছুই শোনে আমার কাছে। আমি যেটা অনুভব করি, সেটা বলি, ওরাও চেষ্টা করে।

রাজস্থানে খেলার অভিজ্ঞতা জানিয়ে মোস্তাফিজ বলেন, এখানে যখন এসেছি, আমার মনে হয়নি যে আমি নতুন এসেছি। দলের সবাই… খেলোয়াড়, কোচিং স্টাফ থেকে শুরু করে সবাই ভালোভাবে গ্রহণ করেছে। আমার খুব ভালো লেগেছে, দারুণ সময় কেটেছে। সবাই খুব হেল্পফুল। ’