বিজেপিকে সুযোগ না দিয়ে মানুষ ভুল করেছে: বাবুল সুপ্রিয়

মিরর ডেস্ক : পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপিকে সুযোগ না দিয়ে মানুষ ভুল করেছে। এমন মন্তব্য করেছেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

টালিগঞ্জে তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের কাছে ৫০ হাজারের বেশি ভোটে হেরেছেন বাবুল। যদিও মমতা মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ সদস্যকে হারাতে এই কেন্দ্রে তার ওপরই ভরসা রেখেছিলেন মোদি-অমিত। কিন্তু পরপর আসানসোল থেকে লোকসভায় জিতলেও, বঙ্গ বিধানসভায় এখনই প্রবেশের ছাড়পত্র পেলেন না এই কেন্দ্রীয় মন্ত্রী। কিন্তু তাতেও দমতে নারাজ টালিগঞ্জের এই বিজেপি প্রার্থী।

রবিবার ভোটের ফল প্রায় চূড়ান্ত হয়ে যাওয়ার পর টুইটারে দেওয়া পোস্টে এ নিয়ে কথা বলেন তিনি। ভোটের ফলাফলকে ‘বাংলার মানুষের ভুল দল নির্বাচন’ বলে তোপ দাগেন তিনি।

টুইটে বাবুল সুপ্রিয় বলেন, ‘আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন জানাবো না কিংবা বলবো না মানুষের রায় মাথা পেতে নিলাম। কারণ আমি মনে করি বাংলার মানুষ ঐতিহাসিক ভুল করেছে বিজেপিকে সরকার গড়ার সুযোগ না দিয়ে। বরং দুর্নীতিপরায়ণ অসৎ একটা সরকার নির্বাচন করেছে। নিষ্ঠুর এক মহিলাকে ক্ষমতায় ফিরিয়েছে।’

তিনি বলেন, ‘একজন আইন অনুসরণকারী নাগরিক হিসেবে একটা গণতান্ত্রিক দেশের মানুষের রায় মেনে চলবো।’

তখনও টালিগঞ্জ কেন্দ্রে জয়ী প্রার্থীর নাম ঘোষণা হয়নি। ফলাফলের ট্রেন্ডে সেই কেন্দ্রে প্রায় ৪৫ হাজার ভোটে এগিয়ে ছিলেন তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাস। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির বাবুল সুপ্রিয়। তাই শুরুর দিন থেকে লড়াইটা হাড্ডাহাড্ডি ছিল এটা বুঝেছিলেন মমতা কেবিনেটের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য অরূপ বিশ্বাস। ফলে জয় প্রায় নিশ্চিত হয়ে যাওয়ায় বিজেপি প্রার্থীকে কড়া ভাষায় আক্রমণ শাসান অরূপ বিশ্বাস।

তার ভাষায়, ‘বাবুল দাবি করেছিল ৪০ হাজার ভোটে জিতবে, কিন্তু হেরেছে ৪৫ হাজারে। সব সময় মিথ্যা বলে জেতা যায় না। ও আগে পুরভোটে আবার আসুক আমার সঙ্গে জিতে দেখাক। পুরো বাংলা থেকে হটে গেছে বিজেপি।’ যদিও শেষ পাওয়ায় খবর পর্যন্ত টালিগঞ্জে ৫০ হাজারের বেশি ভোটে জয়ী হয়েছেন অরূপ বিশ্বাস। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।