লিচু পাড়াকে কেন্দ্র করে বিতণ্ডা, ভাইকে পিটিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাটে লিচু পাড়াকে কেন্দ্র করে বিতণ্ডায় বড় ভাই সফি উল্যাহকে (৬৫) পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই তাজুল ইসলাম (৬০) ও তার ছেলেরা। এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।

বুধবার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুর গাঁও গ্রামের বেচু ডিলারের বাড়িতে এ ঘটনা ঘটে। একইদিন রাতে এ ঘটনায় নিহতের মেয়ে কবিরহাট থানায় হত্যা মামলা করেন।

মামলায় গ্রেফতাররা হলেন, উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুর গাঁও গ্রামের তাজুল ইসলাম ও তার ছেলে মামুন (৩২)।বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১০টায় কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) টমাস বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেন।তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে আটক দুই আসামিকে নোয়াখালী চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

তিনি আরও বলেন, বুধবার বিকেলে বড় ভাই সফি উল্যাহ লিচু পাড়তে গেলে ছোট ভাই তাজুল ইসলাম (৬০), তার ছেলে মামুন (৩২) ও সাইফুলের (২৩) সঙ্গে ভাগ বাটোয়ারা নিয়ে কথা কাটাকাটির ঘটনা ঘটে। একপর্যায়ে তাজুল ইসলাম উত্তেজিত হয়ে সফি উল্যাহর ওপর হামলা চালান।পরে তার দুই ছেলেসহ সফি উল্যাহকে মারধর করেন। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

বুধবার রাতে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে হত্যা মামলা করেছেন। পরবর্তীতে পুলিশ আইনি প্রদক্ষেপ গ্রহণ করবে।