ডি ভিলিয়ার্স ঝড়, দিল্লিকে ১৭২ রানের লক্ষ্য দিল ব্যাঙ্গালুরু

মিরর স্পোর্টস : এবি ডি ভিলিয়ার্সের ব্যাটে আবারও ঝড় উঠলো। আহমেদাবাদের মোতেরা ক্রিকেট স্টেডিয়ামে এই ঝড়ে প্রায় লণ্ডভণ্ড দিল্লি ক্যাপিটালসের বোলিং বিভাগ। দক্ষিণ আফ্রিকান এই ব্যাটসম্যানের ঝড় দিল্লির সামনে জয়ের জন্য ১৭২ রানের চ্যালেঞ্জিং স্কোর ছুঁড়ে দিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামের উইকেট কিছুটা স্লো। আগেরদিনই সে প্রমাণ মিলেছে। সুতরাং, কোহলির দলের ১৭২ রানের চ্যালেঞ্জ অনেক বড়ই বলা যায়।

টস জিতে ব্যাঙ্গালুরুকে ব্যাট করার আমন্ত্রণ জানায় দিল্লির অধিনায়ক রিশাভ পান্ত। ব্যাট করতে নেমে শুরুটা খুব একটা খারাপ ছিল না। বিরাট কোহলি এবং দেবদুত পাডিক্কাল মিলে গড়েন ৩০ রানের জুটি। কোহলি এ সময় ১১ বলে ১২ রান করে আউট হয়ে যান আবেশ খানের বলে বোল্ড হয়ে।

পাডিক্কালও খুব বেশিদুর যেতে পারেননি। ১৪ বলে তিনি করেন কেবল ১৭ রান। রজত পাতিদার ২২ বলে খেলেন ৩১ রানের ইনিংস। গ্লেন ম্যাক্সওয়েল ২০ বলে করেন ২৫ রান। তবে ৫ নম্বরে ব্যাট করতে নামা ডি ভিলিয়ার্সই ঝড় তুলে দিলেন। ৪২ বলে ৭৫ রান করে অপরাজিত থাকেন তিনি। ৩টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মারেন ৫টি।

শেষ পর্যন্ত ৫ উইকেট হারিয়ে ১৭১ রান করে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। দিল্লির হয়ে একটি করে উইকেট নেন ইশান্ত শর্মা, কাগিসো রাবাদা, আবেশ খান, অমিত মিশ্র এবং অক্ষর প্যাটেল।