কার্ড থেকে বিকাশ অ্যাড মানিতে ৫০০ টাকা ক্যাশব্যাক

অর্থনীতি রিপোর্ট : ঘরে থাকার এই সময়ে গ্রাহকরা যে কোন সময় বিকাশ অ্যাপ দিয়ে মাস্টারকার্ড বা ভিসা-র ডেবিট কার্ড থেকে নিজের বা অন্যের বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করতে পারছেন কোনো খরচ ছাড়াই।

ডেবিট এবং ক্রেডিট কার্ড থেকে বিকাশে টাকা আনা আরও স্বাচ্ছন্দ্যময় ও সাশ্রয়ী করতে বিকাশ নিয়ে এসেছে ৩টি অফার যেখানে গ্রাহক ৫০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। বিকাশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকাশ অ্যাপ দিয়ে প্রথমবার ভিসা বা মাস্টারকার্ড থেকে নিজের বা অন্যের বিকাশ অ্যাকাউন্টে এক হাজার টাকা কিংবা তার বেশি অ্যাড মানি করলেই গ্রাহক পাবেন ১০০ টাকা ক্যাশব্যাক।

অফারটি চলবে ১৭ মে পর্যন্ত এবং অফার চলাকালীন একজন গ্রাহক একবারই ক্যাশব্যাক পাবেন। যে সকল গ্রাহক আগে কখনো ভিসা বা মাস্টারকার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করেননি, তাদের জন্য অফারটি প্রযোজ্য। উল্লেখ্য, গ্রাহকের অ্যাকাউন্টে লেনদেনের পরবর্তী ২ থেকে ৩ কর্ম দিবসের মধ্যে ক্যাশব্যাক পৌঁছে যাবে।

পাশাপাশি, যে সকল গ্রাহক বিকাশ অ্যাপ দিয়ে ভিসা বা মাস্টারকার্ড থেকে ২০২০ সালে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করেছেন, কিন্তু ১ জানুয়ারি ২০২১ থেকে ১২ এপ্রিল ২০২১ পর্যন্ত অ্যাড মানি করেননি তারা বিকাশ অ্যাপ দিয়ে ভিসা বা মাস্টারকার্ড থেকে এক হাজার টাকা কিংবা তার বেশি পরিমাণ অ্যাড মানি করলেই পাবেন ১০০ টাকা ক্যাশব্যাক।

এ অফারটিও চলবে ১৭ মে ২০২১ পর্যন্ত। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই ক্যাশব্যাক পাবেন এবং লেনদেনের পরবর্তী কর্ম দিবসে ক্যাশব্যাক পৌঁছে যাবে।

এছাড়া, বিকাশ অ্যাপ দিয়ে ভিসা কিংবা মাস্টারকার্ড থেকে নিজের বা অন্যের বিকাশ একাউন্টে ৪ হাজার ৫০০ টাকা অ্যাড মানি করলেই গ্রাহক পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। প্রতিবার ৪ হাজার ৫০০ টাকা অ্যাড মানি করলেই পাবেন ৫০ টাকা ক্যাশব্যাক, অর্থাৎ ১০ বারে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। অফারটি চলবে ১৭ মে ২০২১ পর্যন্ত।

উল্লেখ্য, উপরোক্ত প্রতিটি অফারের ক্ষেত্রে যে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করা হবে, সেই গ্রাহকই ক্যাশব্যাক পাবেন। এছাড়া, অ্যাড মানি সার্ভিস এর ক্ষেত্রে শুধুমাত্র ক্রেডিট কার্ড দিয়ে বিকাশে টাকা আনতে গেলে নির্দিষ্ট ব্যাংক কর্তৃক চার্জ আরোপিত হতে পারে। বিস্তারিত জানতে গ্রাহককে ব্যাংকের সাথে যোগাযোগ করতে হবে।

করোনা সংক্রমণের এই সময়ে ঘরে বসেই বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করে গ্রাহকরা সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধ, অফলাইন বা অনলাইনে পণ্য কিনে পেমেন্ট করা, বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান দেয়া, স্কুল কলেজের বেতন পরিশোধ করা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করা সহ অসংখ্য সেবা খুব সহজেই নিতে পারছেন।

এছাড়া জরুরি প্রয়োজনে দেশজুড়ে বিকাশ-এর ২ লাখ ৪০ হাজার এজেন্ট পয়েন্টে গিয়ে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে ক্যাশ আউটও করতে পারবেন গ্রাহকরা।