খেলার সময় শিশুরা দেখল মাথার খুলি, বস্তাবন্দি হাড়

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জে মানুষের মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। ফরিদগঞ্জ পৌরসভার বেইলি ব্রিজ এলাকায় ডাকাতিয়া নদীপারের এমন ঘটনা।

পুলিশ জানিয়েছে, আজ বৃহস্পতিবার সন্ধ্যার কিছুটা আগে একদল শিশু সেখানে খেলছিল। এ সময় তাদের চোখে পড়ে গোলাকৃতির একটি বস্তু। কাছে গিয়ে দেখে মানুষের মাথার খুলি। শুধু তাই নয়, তার অদূরে দেখা মেলে একটি বস্তা। আর তার ভেতর ছিল হাড়গোড়। শিশুরা দৌঁড়ে গিয়ে ঘটনাটি জানায় পাশের সড়কের লোকজনকে। তারপর খবর পৌঁছে থানায়।

সন্ধ্যার পর ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) বাহার মিয়া ঘটনাস্থলে পৌঁছেন। এ সময় তিনি নিশ্চিত হন, মাথার খুলি আর হাড়গোড় অজ্ঞাত মানুষের।

ওসি (তদন্ত) বাহার মিয়া  জানান, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা কাউকে ঘটনাস্থলে এনে নির্মমভাবে হত্যা করেছে। অথবা অন্য কোথাও হত্যার পর বিভৎস লাশটি এখানে ফেলে রাখে। তবে ঘটনাটি বেশকিছু দিন আগের বলেও জানান তিনি। ফলে এখন কঙ্কাল ছাড়া অবশিষ্ট আর কিছুই নেই।

তিনি আরো জানান, ঘটনাস্থল ডাকাতিয়া নদীপারে হওয়ায় নৌ পুলিশকে জানানো হয়েছে। রাত সাড়ে নয়টায় ঘটনাস্থলে পৌঁছে নৌ পুলিশের একটি দল।

ঘটনাস্থল থেকে চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল হক জানান, মানুষের শরীরের যে অংশবিশেষ পাওয়া গেছে। তার সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। একই সঙ্গে ময়নাতদন্ত সম্পন্ন এবং ডিএনএ পরীক্ষার পর এর পরিচয় পেতে সহায়তা করবে। এ ঘটনায় রাতেই ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।