ইডেন পার্কে টানা বৃষ্টি, অনিশ্চয়তায় বাংলাদেশের ম্যাচ

মিরর স্পোর্টস : নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ ক্রিকেট দলের এখন পর্যন্ত প্রাপ্তির খাতা পুরোপুরি শূন্য। তামিম ইকবালের নেতৃত্বে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর, টি-টোয়েন্টিতে প্রথম দুই ম্যাচ হেরে গেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

আজ (বৃহস্পতিবার) অকল্যান্ডের ইডেন পার্কে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে ঘুরে দাঁড়ানোর শেষ চেষ্টাটা চালানোর অপেক্ষায় রয়েছে বাংলাদেশ দল। কিন্তু এতে বাগড়া বাধাচ্ছে বৃষ্টি। প্রকৃতির বেখেয়ালে সিরিজের শেষ ম্যাচটিতে টস হতে বিলম্ব হচ্ছে।

শুধু তাই নয়, পুরো ম্যাচ নিয়েই দেখা দিয়েছে অনিশ্চয়তা। কেননা একই মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড নারী দলের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ মাত্র ২.৫ ওভার খেলা হওয়ার পরই পরিত্যক্ত ঘোষণা করে দেয়া হয়েছে।

উল্লেখ্য, এই ম্যাচে ঊরুর ইনজুরির কারণে থাকছেন না নিয়মিত টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তার জায়গায় বাংলাদেশের সপ্তম টি-টোয়েন্টি অধিনায়ক হতে চলেছেন লিটন দাস।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : মোহাম্মদ নাঈম শেখ, নাজমুল হাসান শান্ত, সৌম্য সরকার, লিটন দাস (অধিনায়ক), মোহাম্মদ মিথুন, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসুম আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।