আইপিএল খেলতে ‘নীরবেই’ কলকাতা গেলেন সাকিব

মিরর স্পোর্টস : আইপিএল খেলার জন্য ছুটি পেয়েছেন। তবে এবার সাকিব আল হাসানের দেশত্যাগটা হলো অনেকটাই নীরবে-নিভৃতে। আজ (শনিবার) সকাল ৯.৪৫ মিনিটে ইউএস বাংলার ঢাকা-কলকাতা ফ্লাইটে ভারতে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এই রিপোর্ট যখন পড়ছেন, তখন সাকিব পৌঁছে যাওয়ার কথা গন্তব্যে।

ক্রিকেটারদের দেশে-বিদেশে আসা-যাওয়ার বিষয়গুলোতে যিনি লজিস্টিক সাপোর্ট দিয়ে থাকেন, সেই ওয়াসিম খান নিজে জাগো নিউজকে জানিয়েছেন এই খবর।

সাকিবের এবারের আইপিএল-যাত্রা হলো অনেকটাই নীরবে। কবে যাবেন, গণমাধ্যমে খবরটা আগেভাগে চাউর হয়নি। এমনকি যে ওয়াসিম খান এসব খবর দুই-তিনদিন আগে পেয়ে থাকেন, তিনিও জেনেছেন আজ সকালেই।

জাতীয় লিগের খেলা চলছে। দলগুলো এয়ারে ট্রাভেলে এক ভেন্যু থেকে অন্য ভেন্যুতে যাতায়াত করছে। ওয়াসিম খান যে বিমানবন্দর এলাকার আশেপাশেই আছেন সেটি জানতেন সাকিব।

আজ সকাল আটটার দিকে তিনি ওয়াসিম খানকে ফোন করে বলেন, ‌‘এয়ারপোর্টে চলে আসেন। আমি যাচ্ছি।’ ওয়াসিম খানও সাকিবের এই হঠাৎ দেশত্যাগের খবর শুনে অবাক।

একটি লাইভে বিস্ফোরক সব মন্তব্য করে গত কয়েকদিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে সাকিব। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর থেকেই তিনি গণমাধ্যমকে এড়িয়ে চলছেন। দেশে ফিরে মিরপুরে অনুশীলন করলেও মিডিয়ার কারো সঙ্গে কথা বলেননি। এরই মধ্যে নীরবে চলে গেলেন কলকাতায়।

আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ ১১ এপ্রিল। এই ম্যাচে সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদকে মোকাবিলা করবেন বিশ্বসেরা অলরাউন্ডার।