হিলি সীমান্তে বিজিবি’র পক্ষ থেকে বিএসএফ-কে মিষ্টি উপহার

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এবং সৌহার্দ্য ও ভ্রাতৃত্ব বৃদ্ধির লক্ষ্যে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফ-কে মিষ্টি উপহার দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় সীমান্তের শূন্যরেখায় বিজিবি’ও ২০ অধিনায়কের পক্ষে হিলি সিপি ক্যাম্প কমান্ডার ইয়াসিন আলী ভারতের ৬১ ব্যাটালিয়নের ইন্সপেক্টর ওমা রামকে মিষ্টি উপহার দেন। এসময় ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফ এর সদস্য ও সিপি ক্যাম্পের নায়েব সুবেদার হেলাল উদ্দিনসহ বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।

২০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রফিকুল ইসলাম জানান, শুক্রবার ছিল মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। এই উপলক্ষেক্ষ ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফ-কে আমার পক্ষেক্ষ হিলি সিপি ক্যাম্প কমান্ডার বিজিবি সদস্যরা মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন। প্রায় প্রতিটি দিবসে আমরা তাদের শুভেচ্ছা জানিয়ে থাকি। বাংলাদেশ স্বাধীন হওয়ায়র পেছনে তাদের একটা বড় অবদান রয়েছে। তাই তাদের সাথে সব সময় সৌহার্দ্য ও ভ্রাতৃত্ব বৃদ্ধির লক্ষ্যে আমরা এ আয়োজন করে থাকি।