গুলির পরেই বিকট শব্দে বিস্ফোরণ, নিহত ২

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় একটি বাড়িতে বিস্ফোরেণে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুজনকে গুরতর আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার বিকেলের দিকে উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামে বোরহানের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

নিহত দুজের মধ্যে একজন কুরাই নয়াপাড়া গ্রামে বাসিন্দা অহেদুল (৩৮) এবং অপরজনের পরিচয় জানা যায়নি। গুরতর আহত হন বাড়ির মালিক কাসেম প্রধানের ছেলে বোরহান (৩৬) এবং অপর আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

স্থানানীয়রা জানান, বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে তিন থেকে চারজন অপরিচিত ব্যক্তি বোরহানের বাড়িতে ঢোকে। এক কয়েক মিনিট পরে বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শোনা যায়। এরপরেই বিকট শব্দে বিস্ফোরণে ঘরের টিনের চাল উড়ে যায়।

অনেকেই বলছেন হাতবোমা, আবার অনেকেই বলছেন গ্যাসের সিলিন্ডার থেকে এ বিস্ফোরণ ঘটানো হয়েছে। তবে এটা কেউ নিশ্চিত করতে পারেনি।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) একেএম মেহেদী হাসানের দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কি ধরণের বিস্ফোরক দ্রুব্য আর কি কারণে এমনটা ঘটেছে তা জানার চেষ্টা চলছে।