শ্রীলঙ্কা টেস্টের আগে করোনা পজিটিভ সাদমান

মিরর স্পোর্টস : সামনেই শ্রীলঙ্কা সফর। টেস্ট চ্যাম্পিয়নশিপের গুরুত্বপূর্ণ দুটি ম্যাচ খেলতে শ্রীলঙ্কা যাবে টাইগাররা। তার আগে জাতীয় দলের শিবিরে দুঃসংবাদ। করোনা পজিটিভ হয়েছেন টেস্টের স্পেশালিস্ট ওপেনার সাদমান ইসলাম।

আজ ২২ মার্চ থেকে জাতীয় ক্রিকেট লিগ এনসিএলের প্রথম রাউন্ডের খেলা মাঠে গড়াচ্ছে। করোনা পজিটিভ হওয়ায় এই রাউন্ডে খেলতে পারছেন না সাদমান।

এনসিলের জন্য জৈব সুরক্ষা বলয়ে ঢুকতে গত ১৯ মার্চ করোনা টেস্টের নমুনা দিয়েছিলেন ঢাকা মেট্রোর ওপেনার। সেই পরীক্ষারই ফলে দুঃসংবাদ এসেছে।

ঢাকা মেট্রোর ম্যানেজার আমিন খান বরিশাল থেকে মুঠোফোনে জানান, ‘গতকাল রাতে সাদমানের করোনা পজিটিভ এসেছে।’

সাদমানের সঙ্গে হোটেলে একই কক্ষে ছিলেন ঢাকা মেট্রোর অলরাউন্ডার আজমির। তার করোনা নেগেটিভ এসেছে। কিন্তু একসঙ্গে থাকায় আইসোলেশনে রাখা হয়েছে ওই ক্রিকেটাারকে।

আমিন খান বলেন, ‘আজমিরের পজিটিভ না হলেও যেহেতু সে সাদমানের সাথে একই হোটেল কক্ষে ছিল, তাই অলরাউন্ডার আজমিরকে আইসোলেশনে রাখা হয়েছে। তাকে আমরা খেলাইনি। তাকেও নিবিড় পর্যবেক্ষণে রেখেছি।’

আমিন খান আরও জানান, আজ (সোমবার) সাদমান ও আজমিরের আবারও করোনা টেস্ট করানো হয়েছে। সেই টেস্টের রিপোর্টের ওপরই নির্ভর করছে তারা দ্বিতীয় রাউন্ডে খেলতে পারবেন কি না। দ্বিতীয় রাউন্ড মাঠে গড়াবে ২৯ মার্চ থেকে।