বঙ্গবন্ধুর জন্মদিনে ক্রীড়াঙ্গনের যত আয়োজন

মিরর স্পোর্টস : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে বুধবার নানা কর্মসূচি থাকছে ক্রীড়াঙ্গনে। জাতীয় ক্রীড়া পরিষদ এবং বিভিন্ন ক্রীড়া ফেডারেশন ও অ্যাসোসিয়েশন ভিন্ন ভিন্নভাবে কর্মসূচি পালন করবে।

জাতীয় ক্রীড়া পরিষদ সকাল ৯টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেইটে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে তাদের কর্মসূচি শুরু করবে।

বাদ আসর পল্টন ময়দানে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করবে জাতীয় ক্রীড়া পরিষদ। প্রতিষ্ঠানের সচিব মো. মাসুদ করিম জানিয়েছেন, ‘জাতীয় ক্রীড়া পরিষদ, ফেডারেশন ও অ্যাসোসিয়েশন নিয়ে ক্রীড়াঙ্গন পরিবার। আমরা পরিষদের পক্ষ থেকে দুটি কর্মসূচি দিয়েছি। ফেডারেশন ও অ্যাসোসিয়েশনগুলো নিজেদের মধ্যে কর্মসূচি পালন করবে। স্বাস্থ্যবিধি মেনে সবাই যেন নিজেদের কর্মসূচিগুলো পালন করে সে নির্দেশনা দেয়া আছে।’

বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন নিজেদের কর্মসূচি ঘোষণা করেছে। ফুটবল ফেডারেশন কোরআন তিলাওয়াত, দোয়া মাহফিল, কেক কাটা ও দরিদ্রদের মধ্যে খাদ্য বিতরণ করবে।

বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন বুধবার বিকেল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামস্থ ফেডারেশনের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।