দিনাজপুরে ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর সদরে কাশিমপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার এক ছাত্রকে বলাৎকার করার অভিযোগে সংশিষ্ট মাদ্রাসার শিক্ষক রবিউস সানী (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ। আটক শিক্ষক রবিউস সানী দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার গলাহার গ্রামের আমজাদ হোসেনের ছেলে। শনিবার দুপুরে অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দিনাজপুর কোতয়ালী থানার ইন্সপেক্টর (তদন্ত অফিসার) আসাদুজ্জামান বলেন, ভুক্তভোগী ছাত্র আহাদ আল মাহমুদ তুষার (১৩)—এর বাবা মাহাফুজ হোসেন উজ্জল বাদি হয়ে শুক্রবার রাতে মামলা করলে, সেই রাতেই অভিযুক্ত শিক্ষককে আটক করে পুলিশ।

জানা যায়, গত ৫ মার্চ রাত সাড়ে ১২টার দিকে উক্ত মাদ্রাসায় অন্য ছাত্রদের সঙ্গে তুষার ঘুমিয়ে পড়ে। এ সময় শিক্ষক তাকে ঘুম থেকে তোলে ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে বলাৎকার করে। পরে বৃহস্পতিবার সে বিষয়টি বাড়িতে গিয়ে বাবা—মাকে জানায়। এর আগে বলাৎকারের ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় জনতা কাশিমপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় গিয়ে শিক্ষককে মারধর করে। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।