শুধু নারীরাই নয়, পুরো বাংলাদেশ আজ বন্দি: ফখরুল

মিরর ডেস্ক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শুধুমাত্র নারীরা নয়, সমগ্র বাংলাদেশের মানুষ আজ নির্যাতিত। গোটা দেশের মানুষ আজ বন্দি। তারা তাদের ভোটাধিকার থেকে শুরু করে সব অধিকার থেকে বঞ্চিত হয়েছে।

গতকাল সোমবার বিশ্ব নারী দিবস উপলক্ষ্যে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহিলা দলের র‌্যালি পূর্ব এক সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। মহিলা দল সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সঞ্চালনায় সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও মহিলা বিষয়ক সম্পাদক নূরে আরা সাফা প্রমুখ বক্তব্য রাখেন।

সংক্ষিপ্ত সভাশেষে মহিলা দলের উদ্যোগে র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি বিএনপির কার্যালয় থেকে কাকরাইল মোড় হয়ে কেন্দ্রীয় অফিসের সামনে এসে শেষ হয়। র‌্যালিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছবি সংবলিত ফেস্টুন নিয়ে মহিলা দলের নেত্রীরা অংশ নেন।

মির্জা ফখরুল বলেন, এই সরকার সকলের স্বাধীনতাকে হরণ করে নিয়েছে। বাকস্বাধীনতাকে হরণ করেছে। তাদের মৌলিক ও গণতান্ত্রিক স্বাধীনতাকে হরণ করে নিয়েছে। সুতরাং তখনই নারীদের অধিকার আদায় হবে, তখনই নারীদের অধিকারগুলো সংরক্ষিত করা যাবে যখন সত্যিকার অর্থে বাংলাদেশে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা হবে।