জাতীয় আরচারিতে আলিফের তিন স্বর্ণ

মিরর স্পোর্টস : জাতীয় আরচারিতে দলগতভাবে ঢাকা আর্মি আরচারি ক্লাব শ্রেষ্ঠত্ব অর্জন করলেও ব্যক্তিগতভাবে চমক দেখিয়েছেন বিকেএসপির আবদুর রহমান আলিফ। তিনি প্রতিযোগিতায় সর্বাধিক তিনটি স্বর্ণ জিতেছেন।

বৃহস্পতিবার কক্সবাজারে শেষ হয়েছে জাতীয় আরচারি চ্যাম্পিয়নশিপ। ঢাকা আর্মি আরচারি ক্লাব ৫ স্বর্ণ ও ২ রৌপ্য জিতে শীর্ষস্থান অর্জন করেছে।

শেষদিনে রিকার্ভ পুরুষ এককের ফাইনালে আব্দুর রহমান আলিফ ৭-৩ সেট পয়েন্টে হাকিম আহমেদ রুবেলকে, রিকার্ভ মহিলা এককে মেহেনাজ আক্তার মনিরা ৬-০ সেট পয়েন্টে নাজমিন খাতুনকে পরাজিত করে স্বর্ণ জিতেছেন। রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে বিকেএসপি ৬-২ সেট পয়েন্টে ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে স্বর্ণ জিতেছে।

রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে ঢাকা আর্মি আরচারি ক্লাব ৫-৪ সেট পয়েন্টে বিকেএসপিকে এবং রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে বিকেএসপি ৫-৪ সেট পয়েন্টে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবকে পরাজিত করে স্বর্ণ জিতেছে।

কম্পাউন্ড পুরুষ একক ইভেন্টে ঐশ্বর্য্য রহমান, কম্পাউন্ড মহিলা একক ইভেন্টে সুস্মিতা বনিক, কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব, কম্পাউন্ড মহিলা দলগত ইভেন্টে ঢাকা আর্মি আরচারি ক্লাব, কম্পাউন্ড মিশ্র দলগত ইভেন্টে ঢাকা আর্মি আরচারি ক্লাব স্বর্ণ জিতেছে।