রিছাং ঝরনার গভীর কূপে পড়ে দুই বন্ধুর মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পর্যটনকেন্দ্র রিছাং ঝরনায় ঘুরতে এসে পা পিছলে পড়ে গভীর পানিতে কূপে ডুবে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন খাগড়াছড়ি জেলা সদরের রুখোই চৌধুরী পাড়ার এলাকার মৃত দুলাল দেব নাথ এর ছেলে প্রিতম দেব নাথ (২৩) এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষাথী লক্ষীপুর জেলার সদর উপজেলার ভাঙ্গাখা গ্রামের বাসিন্দা দেবব্রত চন্দ্র দাশ এর ছেলে অপু চন্দ্র দাশ (২৪)।

বৃহষ্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে মাটিরাঙ্গা উপজেলার পর্যটনকেন্দ্র রিছাং ঝরনার ওপরের গভীর পানির খাদে পড়ে এই ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে দিকে খাগড়াছড়ি থেকে দুই বন্ধু মোটরসাইকেলযোগে রিছাং ঝরনা ঘুরতে এসে এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে মাটিরাঙ্গা থানায় নিয়ে যায়।

মাটিরাঙ্গা থানার ওসি মুহাম্মদ আলী বলেন, ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। দুপুরে দুই বন্ধু মোটরসাইকেলযোগে খাগড়াছড়ি থেকে রিছাং ঝরনা ঘুরতে আসে। তারা পাহাড় বেড়াতে বেড়াতে রিছাং ঝরনার ওপরের অংশে ওঠে। এ সময় পা পিছলে দুজনে গভীর পানির কূপে পড়ে যায়। সাঁতার না জানায় কেউ উঠতে পারেনি। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ দুটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। একটু পরে খাগড়াছড়ি সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।