কাদেরের পরিবারকে প্রস্তুত থাকতে বলেছেন চিকিৎসকরা

মিরর বিনোদন : অভিনেতা আবদুল কাদেরের শারীরিক অবস্থা অবণতি হওয়ায় তাকে আইসিইউতে নেয়া হয়েছে। বৃহস্পতিবার রাতে হুট করে তার শারীরিক অবস্থা দ্রুত খারাপ হতে থাকলে তাকে দ্রুত আইসিইউ রাখা হয়। শুক্রবার আইসিইউতে রাখা আবদুল কাদেরের অবস্থার কোন আশার খবর জানাতে পারেননি পুত্রবধু জাহিদা ইসলাম জেমি।

জেমি জানিয়েছেন, কোন উন্নতি নেই আবদুল কাদেরের। দেশবাসীর কাছে শ্বশুরের জন্য দোয়া চেয়েছেন তিনি।

আবদুল কাদেরকে আইসিইউতে নেয়ার পর তার পরিবারকে যে কোন পরিস্থিতির জন্য মানসিকভাবে প্রস্তুত থাকার কথা বলেছেন। পূত্রবধু পুত্রবধু জাহিদা ইসলাম বলেন, বাবা ভালো নেই। স্রষ্টার উপর ভরসা করে আছি। চিকিৎসকরাও আমাদের মানসিকভাবে প্রস্তুত থাকতে বলেছেন। বাবাকে ফিরিয়ে আনতে আমরা শেষ পর্যন্ত চেষ্টা করবো। বাবার জন্য সবাই দোয়া করবেন।

দীর্ঘদিন ধরে ‘ব্যাক পেইন’-এ ভুগছিলেন আবদুল কাদের। উন্নত চিকিৎসার জন্য গেল ৮ ডিসেম্বর চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয় এই অভিনেতাকে। সেখানকার হাসপাতালেই ১৫ ডিসেম্বর ক্যানসার আক্রান্তের খবর জানতে পারেন তিনি ও তার পরিবার। শুধু তাই নয়, জানা যায় ক্যানসার চতুর্থ স্তরে। সারা শরীরে ছড়িয়ে পড়েছে।

শারীরিক দুর্বলতার কারণে কেমোথেরাপি না দিয়েই আবদুল কাদেরকে ২০ ডিসেম্বর দেশে নিয়ে আসার সিদ্ধান্ত নেন তার পরিবার। দেশে ফিরে এদিনই ভর্তি করানো হয় রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে। এরপর থেকে সেখানেই চিকিৎসা চলছে তার।