লায়লার কণ্ঠে ৫ কোটি ছাড়াল ‘সখি গো আমার মন ভালা না’

মিরর বিনোদন : এক গান দিয়ে বাজিমাত করেছেন সংগীতশিল্পী লায়লা। তার কণ্ঠে ‘সখি গো’ গানটি ইউটিউবে দেখেছে ৫ কোটিরও বেশি দর্শক। গানটি নিজের ক্যারিয়ারের জন্য মাইলফলক হিসেবে দেখছেন শিল্পী। এ সাফল্যকে উদযাপন করতে এগিয়ে এসেছে তার গানের প্রযোজনা প্রতিষ্ঠান আরটিভি মিউজিক।

বুধবার (২৩ ডিসেম্বর) রাজধানীর কারওয়ান বাজারে আরটিভির কার্যালয়ে ‘সখি গো আমার মন ভালা না’ গানটির ইউটিউবে ৫ কোটি ভিউ কেক কেটে উদযাপন করা হয়।

আরটিভি মিউজিকের ব্যানারে প্রকাশিত লায়লার গাওয়া এই ফোক গানটি শ্রোতা মহলে ব্যাপক সাড়া ফেলেছে।

কেক কেটে শিল্পীকে অভিনন্দন জানানোর আয়োজনে উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, ভিডিওটির পরিচালক নূর হোসেন হীরা, আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খানসহ প্রতিষ্ঠানটির অন্য কর্মকর্তারা।

লায়লা  এ প্রসঙ্গে বলেন, ‘এ আনন্দ দারুণ। এমন সুন্দর একটি গানের সঙ্গে থাকতে পেরে ভালো লাগছে। আরটিভিকে ধন্যবাদ আমাকে এ গানটি গাইবার জন্য নির্বাচিত করার জন্য। কৃতজ্ঞতা দেশ-বিদেশ থেকে আমার গানটি যারা পছন্দ করেছেন। আমার কাজের ব্যাপারে উৎসাহিত করেছেন।’

সৈয়দ আশিক রহমান বলেন, ‘আরটিভি মিউজিকের এ প্ল্যাটফর্মটি সবার জন্য উন্মুক্ত। ভালো কাজের সঙ্গে আরটিভি সব সময় আছে। আমি আশা করি ফোক গানের পাশাপাশি লায়লা তার মৌলিক গানেও শ্রোতাদের মন জয় করবে।’

গত বছরের ২১ অক্টোবর গানটি প্রকাশ হয়। এই অল্প সময়ের মধ্যেই ৫ কোটিরও বেশি দর্শক গানটি দেখেছেন।