বিষাক্ত পোটকা মাছ খেয়ে বউ-শাশুড়ির মৃত্যু

মৌলভীবাজার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিষাক্ত পোটকা মাছ খেয়ে দুজন মারা গেছেন। এরা সম্পর্কে বউ-শাশুড়ির। এই ঘটনাটি ঘটে বুধবার রাতে উপজেলার উত্তর ভাড়াউড়া গ্রামে।

নিহতরা হলেন, উত্তর ভাড়াউড়া গ্রামের জয়নাল আবেদিনের স্ত্রী সাহিদা বেগম (৪০) ও তার পুত্রবধূ নুরুন্নাহার (২৫)। এ ঘটনায় নুরুন্নাহারের শিশুপুত্র নাঈম (৮) গুরুতর অসুস্থ অবস্থায় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, বুধবার রাতে স্থানীয় বাজার থেকে আনা পোটকা মাছ দিয়ে তারা রাতের খাবার খায়। এ সময় মাছের বিষক্রিয়ায় জয়নাল আবেদিনের স্ত্রী সাহিদা বেগম, তার পুত্রবধূ নুরুন্নাহার ও তার শিশুপুত্র নাঈম অসুস্থ হয়ে পড়ে। তাদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাহিদা ও নুরুন্নাহারকে মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক ঘটনাস্থল পরিদর্শন করেন।

বৃহস্পতিবার সকালে দুটি মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। শ্রীমঙ্গল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক ঘটনার সত্যতা স্বীকার করেন।