দিনাজপুরে ভেজাল ওষুধ ও নকল পণ্যসহ দুই ভাই গ্রেফতার

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় ভেজাল যৌন উত্তেজক সিরাপ ও বিভিন্ন ব্র্যান্ডের নকল পণ্যসহ দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে ভেজাল মালামাল উদ্ধার করাসহ তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-আবু বক্কর সিদ্দিক (৩০) ও সাইদ আলী (২৮)। তারা ঘোড়াঘাট উপজেলার বিরাহীমপুর গুচ্ছগ্রামের মোকছেদ আলী প্রামানিকের ছেলে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিরাহীমপুর গুচ্ছগ্রামে ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিনের নেতৃত্বে মোকছেদ আলী প্রামানিকের ছেলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় ভেজাল যৌন উত্তেজক সিরাপ ও বিভিন্ন ব্র্যান্ডের নকল পণ্য উদ্ধার করা হয় এবং আবু বক্কর সিদ্দিক ও সাইদ আলীকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা দীর্ঘদিন থেকে ভেজাল যৌন উত্তেজক সিরাপ ও বিভিন্ন ব্র্যান্ডের নকল পণ্য নিজ বাড়িতে তৈরি করে বাজারজাত করে আসছিল।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (সি) ধারার শাস্তিযোগ্য অপরাধের নিয়মিত মামলা হয়েছে।