বাগদান সারলেন প্রিয়াংকার প্রাক্তন প্রেমিক

মিরর বিনোদন : এবার বাগদান সেরে ফেললেন হরমন বাওয়েজা। সাশা রামচান্দানির সঙ্গে বাগদান সেরে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়ার সাবেক প্রেমিক। সাশা রামচন্দানির সঙ্গে আংটি বদলের পর তাঁদের শুভেচ্ছা জানান জহির খানের স্ত্রী সাগরিকা ঘাটগে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হরমন বাওয়েজা  এবং সাশা রামচন্দানিকে অভিনন্দন জানান সাগরিকা।
স্ক্রিন শেয়

চলচ্চিত্র পরিচালক হ্যারি বাওয়েজার ছেলে হলেন হরমন বাওয়াজে। লাভ স্টোরি ২০৫০-তে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অভিনয় করেন হরমন বাওয়েজা। প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কের জেরে এক সময় বলিউের অন্যতম পরিচিত মুখ হয়ে ওঠেন হরমন। এরপর হোয়াটস ইওর রাশি, ঢিশক্যাঁও-য়ের মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা যায় হরমন বাওয়েজাকে। যদিও কোনও ছবি দিয়েই বলিউডে অভিনেতা হিসেবে সেভাবে জায়গা তৈরি করতে পারেননি হরমন বাওয়েজা।

অভিনয় থেকে সরে দাঁড়ানোর পর থেকেই ওজন বাড়তে শুরু করে হরমনের। এরপর ২০২০ সালে ইটস মাই লাইফ নামে একটি ছবির পরিচালনার কাজ করেন হরমন বাওয়েজা। ২০২০ সালের ২৯ নভেম্বর জি সিনেমায় মুক্তি পায় ইটস মাই লাইফ।

এদিকে প্রাক্তনের বাগদানের পর তাঁকে প্রিয়াঙ্কা শুভেচ্ছা জানিয়েছেন কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে এই মুহূর্তে ক্যালিফোর্নিয়ায় নিজের বাড়িতেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

নিক জোনাসের সঙ্গে সংসার সামলাচ্ছেন এই অভিনেত্রী। ঘর, সংসারের পাশাপাশি করোনাকালে আাগামী ছবি শ্যুটিংয়ের সময় মাস্ক, ফেসশিল্ড পরে কীভাবে সেটে হাজির হতে হবে, তার ইঙ্গিত দেন প্রিয়াঙ্কা। যেখানে ফেসশিল্ড পরে হাজির হতে দেখা যায় জনপ্রিয় এই অভিনেত্রীকে।