ফেডারেশন কাপ খেলতে পারবে ব্রাদার্স, তবে…

মিরর স্পোর্টস : নির্ধারিত সময়ের দুইদিন পর খেলোয়াড় তালিকা বাফুফেতে জমা দেয়ায় ব্রাদার্স ইউনিয়ন এ মৌসুমে খেলতে পারবে কি না সেটা অনিশ্চিত হয়ে পড়েছিল। বাফুফে বিষয়টির সিদ্ধান্ত নিতে প্রেরণ করেছিল প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিতে। রোববার বিকেলে কমিটি ভার্চুয়াল সভা করে ব্রাদার্সকে আপাতত ফেডারেশন কাপ খেলার অনুমতি দিয়েছে।

আগামী ২২ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ফেডারেশন কাপে ব্রাদার্স থাকলেও তারা বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলতে পারবে কি না সে সিদ্ধান্ত নিতে আবার সভা করবে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি। সাবেক সচিব আখতার হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ ভার্চুয়াল সভায় ব্রাদার্সের প্রতিনিধিও উপস্থিত ছিলেন।

নির্ধারিত সময় দলবদল না করাটা বড় ধরনের নিয়মভঙ্গ। এই অপরাধের শাস্তি কি হবে সে সিদ্ধান্ত নিতে বিষয়টি বাফুফের শৃঙ্খলা কমিটিতে প্রেরণ করেছে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি। ব্রাদার্স একটি বড় ক্লাব। তাই বিষয়টি বাফুফের নির্বাহি কমিটিতে উত্থাপন করে সিদ্ধান্ত নেয়া যেতে পারে বলেও মত দিয়েছে প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি।

১৫ ডিসেম্বর শেষ হয়েছে নতুন ফুটবল মৌসুমের খেলোয়াড় রেজিস্ট্রেশন। কিন্তু ব্রাদার্স ইউনিয়ন তার দুইদিন পর ১৭ ডিসেম্বর বিকেলে জমা দিয়েছে তাদের খেলোয়াড় তালিকা। এ কারণে ক্লাবটিতে শোকজ করেছিল বাফুফে। সেই শোকজের জবাব নিয়ে রোববার বিকেলে ভার্চুয়াল সভা করে বাফুফের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি।