ঘুরে দাঁড়াতে ফুটবল কমিটির নতুন চেয়ারম্যান মনোনয়ন ব্রাদার্সের

মিরর স্পোর্টস : নতুন ফুটবল মৌসুম সামনে রেখে অনেকটা বেহালদশা ঐতিহ্যবাহী ক্লাব ব্রাদার্স ইউনিয়নের। ক্লাবটি আভ্যন্তরীণ দ্বন্দ্বে সময়মতো ফুটবলারদের রেজেস্ট্রেশনও করাতে পারেনি। যে কারণে কমলা জার্সিধারীরা এখন বাফুফের কাঠগড়ায়। কারণ দর্শানো নোটিশও পেয়েছে তারা। রোববার ক্লাবটির ভাগ্য নির্ধারণে সভায় বসছে বাফুফের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি।

ভগ্নদশা থেকে ঘুরে দাঁড়াতে শনিবার ক্লাবটি নিয়োগ দিয়েছেন ফুটবল কমিটির নতুন চেয়ারম্যান। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মান্নাফী (গৌরব)- কে কেবল ফুটবল কমিটির চেয়ারম্যানই করা হয়নি, তাকে ক্লাবের পরিচালক হিসেবেও মনোনীত করা হয়েছে বলে জানিয়েছেন দলটির ফুটবল ম্যানেজার আমের খান। দায়িত্ব নিয়ে ক্লাবটির ফুটবল দলকে পূর্বের ধারায় ফিরিয়ে আনার অঙ্গীকার করেছেন তরুণ এ সংগঠক।

উল্লেখ্য যে, গত ১৫ ডিসেম্বর শেষ হয়েছে নতুন ফুটবল মৌসুমের দলবদল। কিন্তু ব্রাদার্স খেলোয়াড় তালিকা জমা দিয়েছে তার দুই দিন পর ১৭ ডিসেম্বর। এ নিয়ে বাফুফে ক্লাবটিকে শোকজ করেছে। রোববার দুপুর ১২ টার মধ্যে ক্লাবটিকে শোকজের জবাব দিতে হবে।

কারণ দর্শানো চিঠি পাওয়ার কথা স্বীকার করে ব্রাদার্স ইউনিয়নের ফুটবল ম্যানেজার আমের খান বলেছেন, ‘হ্যাঁ, বাফুফে থেকে চিঠি পেয়েছি। আমরা সময়মতো জবাব দেব।’