প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে: খাদ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দেশের প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে। আজ শুক্রবার বিকেলে নওগাঁর মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। মন্ত্রী বলেন, এখন থেকে প্রতিটি ভাস্কর্য আওয়ামী লীগের নেতা-কর্মীরা পাহারা দেবেন। কেউ ভাস্কর্যে হাত দেওয়ার দুঃসাহস করলে এখন আর প্রতিবাদ নয়, প্রতিহত করা হবে। দুর্বৃত্তদের কালো হাত ভেঙে দেওয়া হবে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, দেশে উগ্রবাদী গোষ্ঠী আবার মাথাচাড়া দেওয়ার চেষ্টা করছে। সবাইকে এ বিষয়ে সোচ্চার থাকতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা ধরে রাখতে হলে প্রতিটি স্কুল, কলেজ ও মাদ্রাসায় বাধ্যতামূলকভাবে শহীদ মিনার নির্মিত হওয়া উচিত। ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশে নওগাঁ-১ (পোরশা, সাপাহার ও নিয়ামতপুর) আসনের এই সাংসদ বলেন, বঙ্গবন্ধু দেশের জন্য, দেশের মানুষের জন্য যে ভাবনা ভেবেছিলেন, সেই ভাবনা ছাত্রলীগের নেতা-কর্মীদের বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে। ছাত্রলীগকে এমন শক্তিশালী হতে হবে, যাতে ছাত্রলীগের হাতে বঙ্গবন্ধুর সোনার বাংলার পতাকা সুরক্ষিত থাকে।

সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের সাংসদ শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার প্রমুখ।