খুলনায় চরমপন্থী দলের সাবেক সদস্যকে গুলি করে হত্যা

খুলনা : খুলনার ফুলতলা উপজেলায় চরমপন্থী দলের আত্মসমর্পণ করা এক সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে তাজপুর গ্রামের গরুর হাট এলাকায় এ ঘটনা ঘটে। হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশ এলাকায় অভিযান শুরু করেছে।

নিহত ব্যক্তির নাম মোল্লা হেমায়েত হোসেন ওরফে লিপু (৪৫)। তিনি তাজপুর গ্রামের বাসিন্দা। গত বছর পাবনায় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ফুলতলার ৩৫ জন চরমপন্থী আত্মসমর্পণ করেন। হেমায়েত তাঁদের একজন।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা গেছে, হেমায়েত আজ সন্ধ্যায় গরুর হাট এলাকায় ৪-৫ জনের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। এ সময় সেখানে দুটি মোটরসাইকেলে করে ৪-৫ জন আসেন। মোটরসাইকেলের আরোহীরা হেমায়েতকে গুলি করে পালিয়ে যান।

আশপাশের লোকজন হেমায়েতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশ এলাকায় অভিযান শুরু করেছে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বলেন, হেমায়েত চরমপন্থী দল বিপ্লবী কমিউনিস্ট পার্টির সদস্য ছিলেন। কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে, তদন্ত না করে বলা যাবে না। ঘটনাস্থল থেকে শটগানের তিনটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।