হাবিপ্রবিতে মহান বিজয় পালিত

হাবিপ্রবি প্রতিনিধি : যথাযোগ্য মর্যাদা, উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) মহান বিজয় দিবস পালিত হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় শহীদ মিনার বেদীতে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেমের পক্ষে ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার পুষ্পমাল্য অর্পণ করেন।

অসুস্থতাজনিত কারণে অনুষ্ঠানের পুরো সময় অনলাইনে যুক্ত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। পুষ্পমাল্য অর্পণ শেষে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম প্রদত্ত বাণী পাঠ করা হয়।
এরপর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, ছাত্রলীগ হাবিপ্রবি শাখার নেতৃবৃন্দ, কর্মচারি ও  বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন পুষ্পমাল্য অর্পণ করে মহান স্বাধীনতা যুদ্ধের বীর শহীদের প্রতি শ্রদ্ধা জানান।

পুষ্পমাল্য অর্পণ শেষে বিজয় দিবস ও মুজিব শতবর্ষ উপলক্ষে ৯ জন শিক্ষার্থীর মাঝে প্রাতিষ্ঠানিক মেইল প্রদানের মাধ্যমে উদ্বোধন করেন হাবিপ্রবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

এদিকে মহান মহান বিজয় দিবসের দিনে মুজিব শতবর্ষ উপলক্ষে বুধবার দুপুর ১২টায় অনলাইনে যুক্ত হয়ে শিক্ষক-কর্মকর্তাদের জন্য নবনির্মিত ৫ তলা বিশিষ্ট একটি ডরমিটরি (ইউটিলিটি ভবন) তথা আবাসিক ভবনের উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।
অন্যদিকে মহান বিজয় দিবস উপলক্ষে শিক্ষার্থীদের জন্য ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করে ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখা।