বঙ্গবন্ধুর ভাস্কর্য যারা ভেঙেছে, তাদের বিচার হবে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য যারা ভাঙচুর করেছে, রাষ্ট্র তাদের ক্ষমা করবে না। প্রচলিত আইন অনুযায়ী তাদের বিচার করা হবে।

বুধবার সকাল সোয়া ১০টার দিকে বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আয়োজিত এক অনুষ্ঠানে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মন্ত্রী।

যারা ভাস্কর্যের বিরোধিতা করছেন তাদের উদ্দেশে মন্ত্রী বলেন, ‘অপপ্রচার বন্ধ করেন, না হলে আইন তার নিজস্ব গতিতে চলবে।কেউ ক্ষমা করবে না।’

এ ছাড়া আখাউড়ায় আয়োজিত অনুষ্ঠানে আইনমন্ত্রী বলেন, পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্র হয়েছে। আমাদের সৌভাগ্য যে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো যোগ্য নেতা পেয়েছি। তিনি দেশের টাকায় পদ্মা সেতু করার কথা ঘোষণা দেন। আজ বিজয় দিবসে গর্ব করে বলতে পারি পদ্মা সেতু হয়ে গেছে।

মন্ত্রী বলেন, পদ্মা সেতু বাংলাদেশের মানুষের পৈতৃক সম্পত্তি। তবে বিএনপির নয়, কেন না আপনারা (বিএনপি) এটা নিয়ে ষড়যন্ত্র করেছেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. নূর এ আলমের অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এতে আরও বক্তব্য দেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাউল আলম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রসুল আহমেদ নিজামী প্রমুখ।