বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে এক বিন্দু ছাড় দেয়া হবে না- হুইপ ইকবালুর রহিম 

স্টাফ রিপোর্টার, দিনাজপুর : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে এক বিন্দু ছাড় দেয়া হবে না উল্লেখ করে বলেন, স্বাধীন বাংলাদেশকে যারা মেনে নিতে পারেনি তাদের কাছেই জাতির পিতা বঙ্গবন্ধু গাত্রদাহ হয়ে উঠেছে। একাত্তরের স্বাধীনতা বিরোধীরাই বঙ্গবন্ধুকে সহ্য করতে পারছে না বলে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে হৃদয়ের স্বাদ মেটাতে চায়। কিন্তু প্রতিটি মানুষের হৃদয়ে বঙ্গবন্ধু আছে এবং থাকবে। ভাস্কর্য ভেঙ্গে ফেললেই বঙ্গবন্ধুকে হৃদয়ে থেকে মুছে ফেলা যাবে না।

তিনি ভাস্কর্য ভাংচুরকারীদের সতর্ক করে দিয়ে বলেন, বঙ্গবন্ধু এবং স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে বিরুদ্ধে অবস্থান নিয়ে জনরোষের শিকার হতে না চাইলে, স্বাধীনতার পক্ষে অবস্থান নিন। অন্যথায় এসব দুঃস্কৃতিকারীদের মুল শিখর উৎপাটনে জনগন প্রতিরোধ গড়ে তুলবে।

মঙ্গলবার দুপুরে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে শহর যুবলীগের অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডের নব-নির্বাচিত মহল্লা যুবলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. তহিদুল হক সরকার, শহর যুবলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম রমজান, সাধারন সম্পাদক মোঃ সোহরাব হোসেন প্রমুখ।