ওয়াজ মাহফিলে গিয়ে ধর্ষণের শিকার ৮ বছরের শিশু

বগুড়া প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় ওয়াজ মাহফিল শুনতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে আট বছর বয়সী এক শিশু। ধর্ষণের পর শ্বাসরোধে তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। রাত ১টার দিকে মাহফিলের পাশের বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশুটির বাড়ি উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের নসরতপুর গ্রামে। সে পাঁচথুপি-নসরতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ধুনট থানা থেকে তার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিশুটির স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, তার মা-বাবা দু’জনই ঢাকায় পোশাক কারখানায় চাকরি করেন। শিশুটি তার দাদা-দাদির সঙ্গে থাকত। সোমবার রাতে তাদের সঙ্গেই ওয়াজ মাহফিল শুনতে যায়। রাত ১০টার দিকে চিপস কেনার জন্য প্যান্ডেলের বাইরে যায় সে। দীর্ঘক্ষণ পরেও ফিরে না আসায় খোঁজাখুঁজি করে পাশের বাঁশঝাড়ের ভেতর বিবস্ত্র অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।পরে ধুনট থানার পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। প্রত্যক্ষদর্শীদের ধারণা ধর্ষণের পর তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, শিশুটির হত্যার ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করে দোষীদের গ্রেফতারে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।