ডিজিটাল বাংলাদেশ পুরস্কার পেল সিনেসিস আইটি

মিরর ডেস্ক : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ আইসিটি প্রতিষ্ঠান হিসেবে ডিজিটাল বাংলাদেশ-২০২০ পুরস্কার পেয়েছে সিনেসিস আইটি লিমিটেড।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি) অডিটোরিয়ামে আয়োজিত চতুর্থ ডিজিটাল বাংলাদেশ দিবসের উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন সিনেসিস আইটির ব্যবস্থাপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিনেসিস আইটির ভাইস চেয়ারম্যান মো. হারুন-উর-রশিদ এবং সিনিয়র ম্যানেজার ও টিম লিডার, মার্কেটিং অ্যান্ড প্রোডাক্ট ইনোভেশন কাজী আব্দুল্লাহ আল মামুন।

আইসিটি বিভাগের উদ্যোগে ‘যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত’এই প্রতিপাদ্য নিয়ে দেশব্যাপী জেলা-উপজেলা ও বিদেশের বাংলাদেশ দূতাবাসগুলোতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়েছে।

সিনেসিস আইটির ব্যবস্থাপনা পরিচালক সোহরাব আহমেদ চৌধুরী বলেন, সিনেসিস আইটি প্রতিষ্ঠার পর থেকে কাজের মাধ্যমে সকলের মাঝে যে আস্থা তৈরি করেছে এবং শীর্ষস্থানীয় আইটি কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত হতে যে পরিশ্রম করছে তারই স্বীকৃতিস্বরূপ আমরা এই পুরস্কার পেয়েছি। আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত এই পুরস্কার পেয়ে। আমাদেরকে এই স্বীকৃতি প্রদানের জন্য আমি আইসিটি বিভাগকে ধন্যবাদ দিতে চাই এবং সিনেসিস-এর সকল সদস্যকে তাদের অবদানের জন্য অভিনন্দন জানাতে চাই।

সিনেসিস আইটি বিটিআরসির সঙ্গে সম্প্রতি এনইআইআর সংক্রান্ত একটি চুক্তি করেছে। এছাড়া জাতীয় স্বাস্থ্য বাতায়ন, কোভিড-১৯-এর টেলিমেডিসিন সেবা, মা-টেলিহেলথ সেন্টার, সুখী পরিবার কল সেন্টার, ই-টিন সেবার মত জনগুরুত্বপূর্ণ প্রকল্পে সাফল্যের সঙ্গে কাজ করে আসছে।