দেহরক্ষীর জন্মদিন পালন; কেক ওঠাতেই মুখ ফেরালেন সালমান

মিরর বিনোদন : বলিউডের সুপারস্টার সালমান খান তার এক দেহরক্ষীর জন্মদিন পালন করেছেন। সেই অনুষ্ঠানের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল সাইটে। ভিডিওতে দেখা যাচ্ছে, সালমানের দেহরক্ষী জগ্গি কেক কাটছেন। তখন সালমানসহ সেখানে উপস্থিত সবাই গলা মিলিয়ে গাইছেন ‘হ্যাপি বার্থ ডে’।

কেক কাটার পর জগ্গি সালমানকে কেক খাইয়ে দিতে যান। প্রথমে কেকটি খাওয়ার জন্য মুখ খুললেও আচমকাই সরে যান সালমান। তার এই কাণ্ড দেখে হেসে ফেলেন বার্থ ডে বয় জগ্গিসহ সেখানে উপস্থিত সবাই। সালমানকে নিরাপত্তা দেওয়ার জন্য দেহরক্ষী দলের একজন জগ্গি। এই দলকে নেতৃত্ব দেন সালমানের বহুদিনের সঙ্গী এবং দেহরক্ষী গুরমিত সিংহ জল্লি। যিনি বলিউডে এবং বলিউডের বাইরে সাধারণের কাছেও ‘শেরা’ নামে পরিচিত

বরাবরই সালমান শেরা এবং তার অন্যান্য কর্মীদের সঙ্গে ঘনিষ্ঠ। কাজের বাইরে গিয়েও তাদের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক বজায় রাখেন অভিনেতা। ২০১১ সালে ‘বডিগার্ড’ ছবিটি করার সময় সালমান জানিয়েছিলেন, শেরাকে দেখে তিনি এই চরিত্রটি করতে অনুপ্রাণিত হয়েছেন। এমনকি শেরার কিছু বৈশিষ্ট্য তিনি তার অভিনীত চরিত্রের মধ্যে নিয়ে আসার চেষ্টাও করেন। সেই ছবির একটি গানের দৃশ্যে শেরাকে দেখা গিয়েছিল।