গোপালগঞ্জে মেম্বারকে গুলি করে হত্যা

গোপালগঞ্জ : গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের (শরিফপাড়া) সদস্য হামিদুল শরিফকে (৪২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার গোপীনাথপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ফটক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হযরত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার আনুমানিক রাত ৮টার দিকে গোপিনাথপুর বাজার থেকে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন হামিদুল শরিফ। গোপীনাথপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয় গেটের সামনে আসলে একটি মোটরসাইকেলে অজ্ঞাতনামা কে বা কারা তার বুকে চারটি গুলি করে পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনে। পরে কর্তব্যরত চিকিৎসক হামিদুলকে মৃত ঘোষণা করেন।

গোপীনাথপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য শরিফ বাবর আলী বলেন, ‌‘আমি ঘটনার সময়ে পাশের একটা মসজিদে নামাজ পড়ছিলাম। এ সময় গুলির শব্দ শুনে ঘটনাস্থলে ছুটে এসে রক্ত ও রক্তমাখা কাপড় দেখতে পাই। এরপর হাসপাতালে এসে হামিদুল শরিফ নিহত হয়েছেন বলে জানতে পারি।’

ওসি হযরত আলী জানান, পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। হত্যকাণ্ডের ঘটনায় একটি মামলা হয়েছে ।