মুখে গণতন্ত্রের কথা বলে অগণতান্ত্রিক কাজ করে বিএনপি : সেতুমন্ত্রী

বগুড়া প্রতিনিধি : মুখে গণতন্ত্রের কথা বলে অগণতান্ত্রিক ও জঘন্য কাজ করে বিএনপি এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ (১২ ডিসেম্বর) শনিবার দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় বিএনপির উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, ভোটের মাধ্যমে সরকার পরিবর্তন হবে। গণতান্ত্রিক ব্যবস্থায় এর কোনো বিকল্প নেই। অযথা দূতাবাসে দূতাবাসে ছুটোছুটি করে, গোপন সভা করে সাম্প্রদায়িক শক্তিকে উসকানি দিয়ে কোনো লাভ নেই। বিদেশি শক্তি আপনাদের ক্ষমতায় বসাতে পারবে না। জনগণের কাছে যান।

শনিবার আদমদীঘি রহিম উদ্দিন ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. শেখ কুদরত-ই-এলাহী কাজলের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পার সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত থেকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য সাহাবুদ্দিন ফরাজী, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু প্রমূখ।