বিজয়ের মাসজুড়ে বিকাশ পেমেন্টে ২০ পার্সেন্ট পর্যন্ত ক্যাশব্যাক

অর্থনীতি রিপোর্ট :বিজয়ের মাস ডিসেম্বরে সারাদেশের প্রায় সাড়ে চার হাজার আউটলেটে যেকোনো কেনাকাটায় পেমেন্ট বিকাশ করে ২০ শতাংশ পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা।

বুকস্টোর, পোশাকের দোকান, ইলেকট্রনিক্স, জুতা, এলাকার ছোট-বড় দোকান, বাড়ির সাজসজ্জার সামগ্রীর দোকান, লাইফস্টাইল পণ্য, অনলাইন শপ, রেস্টুরেন্ট, ট্রাভেল কোম্পানিসহ অসংখ্য পণ্য বিক্রেতা রয়েছেন এ অফারের তালিকায়। বিকাশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘অ্যামেজিং ডিলস’ শিরোনামে গত ১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

পাশাপাশি ডিসেম্বরজুড়ে ফার্মেসি ও সুপার স্টোরে বিকাশ পেমেন্টে ৫ শতাংশ পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহকরা। অফার চলাকালীন একজন গ্রাহক ফার্মেসির ক্ষেত্রে দুবারে সর্বোচ্চ ৫০ টাকা এবং সুপার স্টোরের ক্ষেত্রে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক পেতে পারেন।

কিউআর কোড স্ক্যান করে বিকাশ অ্যাপ থেকে অথবা *২৪৭# ডায়াল করে অথবা বিকাশ পেমেন্ট গেটওয়ে থেকে পেমেন্ট করে এই অফার নিতে পারবেন গ্রাহকরা।

বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর টাইপ করতে হবে কিংবা মার্চেন্ট পয়েন্টে সরাসরি কিউআর কোড স্ক্যান করে খুব সহজেই পেমেন্ট করা যাবে।