অনেকদিন পর সাব্বিরের ব্যাটে রান

মিরর স্পোর্টস :টি-টোয়ন্টি ক্রিকেটে বাংলাদেশের ভবিষ্যত বলা হতো সাব্বির রহমানকে। হার্ডহিটিংয়ে দারুণ দক্ষতা ছিল তার। কিন্তু মাঠ ও মাঠের বাইরে একের পর এক বিতর্ক সবসময় তাকে তাড়া করে ফিরেছে। হারিয়ে ফেলেছিলেন ছন্দ। অবশেষে আজ বেক্সিমকো ঢাকার হয়ে জেমকন খুলনার বিপক্ষে হাফসেঞ্চুরি উপহার দিয়েছেন। তার ব্যাট থেকে এসেছে ৩৮ বলে ৫৬ রানের ইনিংস। যাতে ছিল ৫ চার ৩ ছক্কা্

করোনা পরবর্তী ঘরোয়া দুটি টুর্নামেন্টে আজকের আগ পর্যন্ত সাব্বির ছিলেন চুড়ান্ত ব্যর্থ। বিসিবি প্রেসিডেন্ট’স কাপে তার রান ছিল যথাক্রমে ২২, ৪*, ১০, ৩! এরপর শুরু হলো বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। গত ম্যাচগুলোতে তার সংগ্রহ যথাক্রমে ৫*, ০, এবং ৭ রান। আজ যেন সব পুরনো সমস্যা ঝেড়ে ফেলে জেগে উঠলেন সাব্বির। সাব্বিরের মতো সহজাত হিটারের ফর্মে ফেরা বাংলাদেশের ক্রিকেটের জন্যই সুখবর।

সাব্বিরের প্রত্যাবর্তনের দিনে তার দল বেক্সিমকো ঢাকাও জয় পেয়েছে। ম্যাচসেরার পুরস্কার উঠেছে সাব্বিরের হাতে। আগে ব্যাট করতে নেমে বেক্সিমকো ঢাকা ৭ উইকেটে ১৭৯ রান সংগ্রহ করে। জবাবে ১৫৯ রানে গুটিয়ে যায় তারকাবহুল জেমকন খুলনা। ২০ রানে জয় তুলে নেয় ঢাকা। ৫ উইকেট নিয়ে খুলনাকে ধসিয়ে দিয়েছেন স্পিনার রবিউল।