তৌকীরের সিনেমায় পরীমনি-মম’র নায়ক শ্যামল মাওলা

মিরর বিনোদন : দেশের নন্দিত অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাটি ২০১৯ সালের সেরা চলচ্চিত্র হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছে। তিনি এবার প্রস্তুত নতুন মিশনের জন্য। শুরু করতে যাচ্ছেন আরও একটি সিনেমা। নাম ‘স্ফূলিঙ্গ’।

এতে অভিনয় করতে যাচ্ছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তার সঙ্গে আরেকটি নারী চরিত্রে দেখা যাবে লাক্স তারকা জাকিয়া বারী মমকেও। সম্প্রতি এ দুই অভিনেত্রীর সঙ্গে চুক্তি সম্পন্ন হয়েছে। সে খবর জাগো নিউজ জানিয়েছিল গত ৫ ডিসেম্বর।

আজ বুধবার (৯ ডিসেম্বর) জানা গেছে ছবিটিতে নায়ক হিসেবে অভিনয় করবেন শ্যামল মাওলা। রাজধানীর বনানী ক্লাবে আজ সন্ধ্যায় অনুষ্ঠিত মহরত অনুষ্ঠানে এ তথ্য জানান তৌকীর আহমেদ।

জানা গেছে, ১১ ডিসেম্বর থেকে শুরু হবে তার সিনেমার শুটিং। বিশ্ববিদ্যালয়কেন্দ্রিক একটি ব্যান্ড দল ও তাদের সদস্যদের গল্পে নির্মিত হবে তৌকীর আহমেদের নতুন ছবিটি। এখানে পরীমনিকে দেখা যাবে গায়িকা হিসেবে। তার বিপরীতে থাকবেন শ্যামল মাওলা।জাকিয়া বারী মম এ সিনেমায় একটি নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন সিনেমাটি প্রযোজনা করছে। এখানে পরী-মম-শ্যামল ছাড়াও অভিনয় করবেন মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চু, ফজলুর রহমান বাবু, রওনক হাসান প্রমুখ। সঙ্গীত পরিচালনা করবেন পিন্টু ঘোষ।