এলিয়েনদের সাথে যোগাযোগ ট্রাম্পের, হয়েছে চুক্তিও!

মিরর ডেস্ক : ভিনগ্রহের প্রাণী আছে কি নেই—বহু বছর ধরেই পৃথিবীতে এ নিয়ে বিতর্ক চলছে। এর মধ্যেই জানা গেল, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ভিনগ্রহের প্রাণী বা এলিয়েনদের যোগাযোগ রয়েছে।

ইসরায়েলি স্পেস সিকিউরিটির সাবেক প্রধান হাইম এশেদ দাবি করেন, এলিয়েনদের সঙ্গে বহু বছর ধরেই যোগাযোগ রয়েছে ইসরায়েল এবং যুক্তরাষ্ট্রের।

যুক্তরাষ্ট্র এবং এলিয়েনদের মধ্যে চুক্তিও হয়েছে বলে দাবি করেন ৮৭ বছর বয়সী এশেদ।

ইসরায়েলি সংবাদমাধ্যমে প্রথম প্রকাশিত এ সংক্রান্ত প্রতিবেদনে বলা হয়, এশেদের বক্তব্য অনুযায়ী, যুক্তরাষ্ট্র ও এলিয়েনদের মধ্যে চুক্তি হয়েছে মহাবিশ্ব নিয়ে যৌথভাবে গবেষণা এবং একে বোঝার চেষ্টা করার।

মঙ্গলগ্রহে আন্ডারগ্রাউন্ড বেইজে গোপন এ সংক্রান্ত গবেষণা চালিয়ে যাচ্ছে এলিয়েন ও মার্কিন প্রতিনিধিরা।

ইসরায়েল ডেইলির সঙ্গে সাক্ষাৎকারে এশেদ বলেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ট্রাম্প এলিয়েনদের অস্তিত্বের বিষয়ে অবগত এবং সবাইকে তিনি এ ব্যাপারেও জানাতেও চেয়েছিলেন। কিন্তু গবেষণা প্রতিষ্ঠানটি এতে বাধা দেয়; তাদের যুক্তি, মানুষ এখনো এ সম্পর্কে জানার জন্য প্রস্তুত নয়। মহাকাশ এবং মহাকাশযান সম্পর্ক ধারণা হলে একসময় বিশ্ববাসীকে বিষয়টি জানানো হবে।

এখন কেন বিষয়টি তিনি তুলে এনেছেন জানতে চাইলে এশেদ বলেন, যদি পাঁচ বছর আগে আমি এ তথ্য দিতাম, তাহলে আমাকে হাসপাতালে ভর্তি করা হতো। কিন্তু এখন মানুষ ভিন্নভাবে চিন্তা করে। আমার হারানোর কিছু নেই। আমি আমার ডিগ্রি ও অ্যাওয়ার্ড পেয়ে গেছি।