বাবার বয়সী অক্ষয়কে পেয়ে উচ্ছ্বসিত সারা

মিরর বিনোদন : কথায় বলে, নায়কের বয়স বাড়ে না। অথচ ত্রিশ না পেরুতেই নায়িকারা ঝরে পড়েন। নায়িকাদের ক্ষেত্রে দর্শকের চিরকালের পছন্দ নতুন-মুখ। যে কারণে বলিউডে এখন নতুনদের হাওয়া বইছে। সাইফ আলী খানের কন্যা সারা আলী খানের পঞ্চম সিনেমা ‘আতরাঙ্গি রে’।

আনন্দ এল রাই পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমারকে। পুরনো দর্শকের মনে থাকার কথা- অক্ষয় এবং সাইফ আলী খান প্রায় একই সঙ্গে ক্যারিয়ার শুরু করেন। দু’জনই মধ্যবয়সী। সেই অক্ষয়কে নায়ক হিসেবে পেয়ে ষোড়শী সারা উচ্ছ্বসিত।

করোনা সংকটের কারণে ‘আতরাঙ্গি রে’র শুটিং বন্ধ ছিল। ভারতের তামিল নাড়ুর মাদুরাইয়ে গত অক্টোবরে সিনেমাটির দ্বিতীয় লটের শুটিং শুরু করেছেন নির্মাতা। শুটিংয়ে যোগ দিয়েছেন সারা এবং অক্ষয়। শুটিং সেটে অক্ষয় কুমারকে পেয়ে দারুণ উচ্ছ্বসিত সারা আলী খান। সেটে অক্ষয়ের সঙ্গে তোলা একটি হাস্যোজ্জ্বল ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

ক্যাপশনে সারা লিখেছেন: ‘আতরাঙ্গি রে’ এখন আরো বেশি রঙিন। অক্ষয় কুমার আপনার সঙ্গে কাজ করার এত সুবিধা! আপনার সঙ্গে কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ও কৃতজ্ঞ!’

অন্যদিকে একই ছবি অক্ষয় কুমার নিজেও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। শুটিংয়ে ফিরে ভীষণ আনন্দিত তিনি। ক্যাপশনে লিখেছেন: ‘লাইট, ক্যামেরা, অ্যাকশন— এই তিনটি শব্দ যে আনন্দ বয়ে আনে তার সঙ্গে অন্য কিছুর মিল নেই। পুনরায় ‘আতরাঙ্গি রে’ সিনেমার শুটিং শুরু করেছি। অভিবাদন আনন্দ এল রাই, সারা আলী খান, ধানুশ!

সিনেমায় দুই সময়ের দু’টি প্রেম কাহিনি দেখানো হবে। বিহার ও মাদুরাইয়ের দু’টি গল্প নিয়ে গড়ে উঠেছে এর কাহিনি। একদিকে ধানুশের নায়িকা সারা, আবার অন্যদিকে অক্ষয়ের নায়িকাও তিনি। আর এতে বিশেষ লুকে অক্ষয়কে দেখা যাবে বলে জানা গেছে।

টি সিরিজ, কালার ইয়োলো প্রোডাকশন ও ক্যাপ অব গড ফিল্মের ব্যানারে নির্মিত হচ্ছে ‘আতরাঙ্গি রে’। সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এটি।