ছেঁড়া পায়জামায় বিয়ের আসরে আদিত্য

মিরর বিনোদন : দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী শ্বেতা আগরওয়ালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন গায়ক-অভিনেতা-সঞ্চালক আদিত্য নায়ারণ। মঙ্গলবার (১ ডিসেম্বর) মুম্বাইয়ের ইস্কন মন্দিরে এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বুধবার (২ ডিসেম্বর) রাতে ছিল তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

এরই মধ্যে শ্বেতা-আদিত্যর বিয়ের ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভালোবাসা বিয়েতে রূপ নেওয়ায় দারুণ খুশি এই দম্পতি। কিন্তু বিয়ের দিন বিব্রতকর একটি ঘটনার মুখে পড়েছিলেন আদিত্য। বিয়ের আসরে আদিত্যর পরনের পাজামা ছিঁড়ে গিয়েছিল। বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে এ তথ্য আদিত্য নিজেই জানিয়েছেন।

বিয়ের পর বলিউড হাঙ্গামাকে প্রথম সাক্ষাৎকার দিয়েছেন আদিত্য। এ সময় তার বিয়ের স্মরণীয় ঘটনা জানতে চাওয়া হয়। তারই জবাবে আদিত্য নারায়ণ বলেন—আমি এক বন্ধুর পায়জামা পরেছিলাম। শ্বেতাকে বরমাল্য পরানোর জন্য আমাকে যখন তোলা হয়, তখন আমার পরনের পাজামা ছিঁড়ে যায়। কিন্তু ভাগ্য ভালো বন্ধুর একইরকম আরেকটি পায়জামা ছিল।

করোনার কারণে খুব বেশি ঘটা করে অনুষ্ঠানের আয়োজন করেননি আদিত্য নারায়ণ। বিষয়টি উল্লেখ করে তিনি বলেন—খুবই ছোট পরিসরে বিয়ের আয়োজন করেছিলাম। কাছের বন্ধুবান্ধব, পরিবার ও আত্মীয়রাই শুধু ছিলেন। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছিলাম।