প্রাইভেট পড়তে বের হয়ে ৪দিন ধরে নিখোঁজ কলেজছাত্রী

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলিতে বাসা থেকে প্রাইভেট পড়তে বের হয়ে নিখোঁজ হয়েছেন শিমলা আক্তার রুমি (১৭) নামের এক কলেজ ছাত্রী। ঘটনার পাঁচ দিন হয়ে গেলেও এখনও মেয়েটির খোঁজ না পাওয়ায় দুশ্চিন্তায় পড়েছেন পরিবারের সদস্যরা।

গত ২৮ নভেম্বর (শনিবার) হিলির দক্ষিণ বাসুদেবপুর মহিলা ডিগ্রি কলেজ এলাকার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় শিমলা। সে ওই এলাকার মৃত ইন্তাজুর রহমানের মেয়ে ও মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

শিমলার ভাই নুর মোহাম্মদ জানান, প্রতিদিনের মতো গত ২৮ নভেম্বর সকাল ৮টার দিকে আমার বোন শিমলা আক্তার বাড়ি থেকে প্রাইভেট পড়তে বের হয়। বিকাল হয়ে গেলেও বাড়িতে না ফেরায় আত্মীয়স্বজন ও তার বান্ধবীসহ অনেকের কাছে খোঁজ করতে থাকি। কিন্তু তার কোনও হদিস পাওয়া যায়নি। সে মোবাইল ব্যবহার করে না। তাকে উদ্ধারে ২৯ নভেম্বর (রবিবার) হাকিমপুর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, ওই কলেজছাত্রীর ভাই থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। আমরা তাকে উদ্ধারে সব ধরনের পদ্ধতি অবলম্বন করছি। তাকে উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।