তেলবাহী লরির সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, ৩ জনের প্রাণহানী

চাঁদপুর : চাঁদপুরের ফরিদগঞ্জে তেলবাহী লরির সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত এই তিনজনের মধ্যে সিএনজিচালিত অটোরিকশার চালক এবং অন্য দুইজন তার যাত্রী।

নিহত যাত্রীদের মধ্যে নিলুফা বেগমের (৩৮) বাড়ি ফরিদগঞ্জের চর বড়ালী গ্রামে এবং অপর যাত্রী মো. মামুন এবং চালক জাহাঙ্গীরের বাড়ি লক্ষ্মীপুরের রায়পুরে। এই তিনজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, লক্ষ্মীপুরের রায়পুর থেকে তেলের লরি চাঁদপুরে যাবার পথে এবং বিপরীত থেকে সিএনজিচালিত অটোরিকশা ঘটনাস্থলে পৌঁছলে এই দুর্ঘটনা ঘটে। এসময় দুটি গাড়িই সড়কের পাশের খালে পড়ে যায়। ঘটনার পরপরই লরিচালক ও তার সহকারী দ্রুত গাঢাকা দেয়। এই দুর্ঘটনায় ঘটনাস্থলে দুইজন এবং চাঁদপুর জেনারেল হাসপাতালে আরো একজন মারা যান। তারা সবাই সিএনজিচালিত অটোরিকশার চালক ও যাত্রী। তবে কী কারণে দুর্ঘটনা সংঘটিত হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে, এই দুর্ঘটনার পর লরিচালক পালিয়ে গেছেন। দুর্ঘটনার শিকার দুটি গাড়ি পুলিশ উদ্ধার করেছে।

প্রসঙ্গত, গত সোমবার বিকেলে একই সড়কের ধানুয়া এলাকায় অপর এক দুর্ঘটনায় আরেক সিএনজিচালিত অটোরিকশাচালক নিহত হন। কার্ভাডভ্যানের সঙ্গে মুখোমুখি সংর্ঘষের ওই ঘটনায় গুরুতর আহত হন তিন যাত্রী।